মোহামেডানের স্বপ্ন ভাঙ্গল ব্রাদার্স

Brothers-Mohammedanনানা সমীকরণের নিরীক্ষে জেগে ছিল স্বাধীনতা কাপে মোহামেডানের সেমিফাইনালে খেলার স্বপ্ন। তবে এর জন্য আজ (বৃহষ্পতিবার) ব্রাদার্সের বিপক্ষে জয় পাওয়াটা ছিল সবচেয়ে বড় সর্ত। কিন্তু টুর্নামেন্টের সর্বশেষ আসরের চ্যাম্পিয়নদের সেই স্বপ্ন মাটি করে দিয়েছে গোপীবাদের দল ব্রাদার্স। মোহামেডানকে তারা হারিয়েছে ৩-২ গোলে। এই হারে পাঁচ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে বিদায় নিল মোহামেডান। দুই ম্যাচ জিতে ৬ পয়েন্ট নিয়ে টুর্নামেন্ট শেষ করল আগেই গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়া ব্রাদার্সও।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র খেলাটির প্রথমার্থ ছিল গোলশূন্য। যদিও দুই দলই গোলের একাধিক সুযোগ তৈরি করতে পেরেছিল। ম্যাচের সব গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। ৫১তম মিনিটে গোল করে এগিয়ে যায় ব্রাদার্স। ইব্রাহিমের ক্রসে নিখুঁত হেডে লক্ষ্যভেদ করেন মান্নাফ রাব্বী। সেই গোলের রেশ কাঁটতে না কাঁটতেই ব্যবধান দ্বিগুণ করে নেয় গোপীবাগের দলটি। গোল করেন মিডফিল্ডার রাব্বী। ৫৪ তম মিনিটে সবুজের গোলে ঘুরে দাঁড়ায় মোহামেডান। ৬৬ তম মিনিটে বিপলুর হাত ধরে সমতায় ফেরে মোহামেডান। কিন্তু ৭৫তম মিনিটে দৃষ্টিনন্দন এক গোলে মোহামেডানের স্বপ্ন ভেঙ্গে দেন ইব্রাহীম। ব্যবধান করেন ৩-২।

আগামী শুক্রবার ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে মুখোমুখি হবে সেরা চারে ঠাঁই করে নেওয়া শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ও ৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা চট্টগ্রাম আবাহনী। গ্রুপের দ্বিতীয় দল হিসেবে সেমি-ফাইনালে উঠতে ড্র করলেই চলবে বন্দর নগরীর দলটির।

Rent for add