নারী প্রিমিয়ার ক্রিকেট লিগ

বিকেএসপির মাঠে সালমাদের জয়

bcb-logoপ্রিমিয়ার ডিভিশন নারী ক্রিকেট লিগে আজ (বৃহস্পতিবার) বিকেএসপিকে ৩৫ রানে হারিয়েছে  মোহামেডান স্পোর্টিং ক্লাব লি.। বিকেএসপির চার নম্বর মাঠে অনুষ্ঠিত খেলায় ফারজানা হকের দুর্দান্ত ব্যাটিং এবং বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে এই  জয় তুলে নেয় রেকর্ড ৬ বারের চ্যাম্পিয়ন মোহামেডান।

টস জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৪০ ওভরে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান সংগ্রহ করে মোহামেডান। দলীয় ৮ রানের মাথায় ওপেনার ইতি মন্ডলকে হারিয়ে শুরুটা ভালো না হলেও তিন নম্বরে নামা ফারজানা হক এবং চারে নামা লতা মন্ডলের দায়িত্বশীল ব্যাটিংয়ে ঘুরে দাড়ায়  মোহামেডান। ফারজানা ৮১ এবং লতা মন্ডল ৩৮ রান করেন। এছাড়া দিকিপা অপরাজিত থাকেন ২১ রানে। বিকেএসপির পক্ষে নাহিদা আক্তার ৪টি, সোবানা মাস্তুরি ২টি এবং সুরাইয়া আজিম ১ উইকেট নেন।

১৮২ রানের লক্ষে খেলতে মেনে সুবানা মাস্তুরি এবং অধিনায়ক ফারজানা আক্তারের ব্যাটে জবাবটা ভালোই দিচ্ছিল বিকেএসপি। দ্বিতীয় উইকেটে ১১৫ রানের জুটি গড়েন এই দুই ব্যাটার। তবে মোহামেডান বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে পরাজয় এড়াতে পারেনি দলটি। শেষ পর্যন্ত ৪০ ওভারে ৫ উইকেটে ১৪৬ রান করতে সমর্থ হয় তারা। সুবানা মাস্তুরি ৫৯ এবং ফারজানা আক্তার ৪৭ রান করেন। মোহামেডানের পক্ষে সালমা খাতুন ৮ ওভার বল করে মাত্র ১২ রান দিয়ে ২ উইকেট নেন। এছাড়া খাদিজা তুল কুবরা ও সরিফা খাতুন ১টি করে উইকেট নেন।

Rent for add