মরিসাস ওপেনে সিদ্দিকুর দ্বিতীয়

Siddikur-2nd
আবার স্বপ্নভঙ্গের গল্প। আবার তীরে এসে তরী ডোবার কাহিনী। আফ্রোএশিয়া ব্যাংক মরিশাস ওপেনে আগের দিন এগিয়ে থেকেও শেষ পর্যন্ত দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের সেরা গলফার সিদ্দিকুর রহমান। আজ (রবিবার) শেষ রাউন্ডে ১৫তম হোল পর্যন্ত শীর্ষে ছিলেন সিদ্দিকই। তিন হোল বাকি থাকতে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে ৩ শট এগিয়ে ছিলেন বাংলাদেশের গলফার। সেখান থেকেই উল্টাপাল্টা হয়ে যায় সব কিছু। পারের চেয়ে ৫ শট কম খেলেন সিদ্দিকুর। প্রথম হওয়া দক্ষিণ কোরিয়ার জেউনগুন ওয়াং তার চেয়ে ১ শট কম খেলে হয়েছেন চ্যাম্পিয়ন।

১০ লাখ ইউরোর এই টুর্নামেন্টে দ্বিতীয় হয়ে ১ লাখ ২৬ হাজার ৫৬৪ ডলার পেয়েছেন সিদ্দিকুর। চলতি বছর এটি তার খেলা নবম এশিয়ান ট্যুরের আসর। গত বছরই পিঠের চোট পিছু নিয়েছিল। নতুন বছরের শুরুতেও সেটা পিছু ছাড়েনি; নিজের প্রথম টুর্নামেন্টে সিঙ্গাপুর ওপেনের দ্বিতীয় রাউন্ডে কাট-এর নিচে থেকে ছিটকে পড়েন তিনি।

মরিশাসে নোঙর ফেলার আগে জাপানের প্যানাসনিক ওপেনে ৭৪তম হন সিদ্দিকুর। মরিশাসে শিরোপা জিততে না পারলেও দারুণভাবে ফর্মে ফিরেছেন দেশ সেরা এই গলফার। দ্বিতীয় হয়েও দারুন খুশি এ বাংলাদেশী গলফার। ‘১৫ তম হোল পর্যন্ত সব ঠিকই ছিল। তার পর কি হলো বুঝতে পারলাম না। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। যাই হোক-এটা খেলারই অংশ। আসলে দিনটি আমার ছিল না। তারপরও আমি খুশি দ্বিতীয় হতে পেরে। এ টুর্নামেন্ট দারুন এক অভিজ্ঞতা হলো আমার জন্য’-ম্যাচের পর সিদ্দিকুর।

Rent for add