প্রিমিয়ার লিগ হকি

মোহামেডানকে হারালো আবাহনী

hockeyপ্রিমিয়ার ডিভিশন হকি লিগে দুই চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডান ও আবাহনীর মধ্যকার লড়াইয়ে জয় পেয়েছে আবাহনী। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে আজ (মঙ্গলবার) সাদা-কালোদের ৪-২ গোলে হারায় আকাশি-নীলরা। এই জয়ে শিরোপার দৌড়ে টিকে থাকলো আবাহনী।

সুপার লিগের ম্যাচটিতে ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে আবাহনী। পিছিয়ে পড়া ম্যাচে লড়াই করেও ম্যাচে ফিরতে পারেনি রাসেল মাহমুদ জিমিরা। ২০ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে কাশিফ আলির গোলে প্রথম এগিয়ে যায় আবাহনী। মিনিট সাতেক পরই ব্যাবধান দ্বিগুন করেন রাজিব দাস।

বিরতীর পর ৪৩ মিনিটে রাসেল মাহমুদ জিমি গোল করে মোহামেডানকে খেলায় ফেরার ইঙ্গিত দেন। কিন্তু চার মিনিট পরই শাফকাত রাসুল আবরও এগিয়ে দেন আবাহনীকে (৩-১)।  এরপর ৬২ মিনিটে পেনাল্টি থেকে মোহাম্মদ ইমরানের স্টিকে দ্বিতীয় গোলটি পায় মোহামেডান। কিন্ত ৬৫ মিনিটে রাজিব দাশ নিজের দ্বিতীয় ও দলের পক্ষে চতুর্থ গোলটি করে মোহামেডানকে হতাশায় ডুবান।

এ জয়ে ১২ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আবাহনী। আট জয়, দুটি করে ড্র ও হারে ২৬ পয়েন্ট নিয়ে চতুর্থ মোহামেডান। ৩৪ পয়েন্ট নিয়ে ঊষা ক্রীড়া চক্র রয়েছে সবার শীর্ষে। আর ৩১ পয়েন্ট নিয়ে মেরিনার্স রয়েছে দ্বিতীয় স্থানে ।

Rent for add