মৌসুম বাতিল হলে তা দুর্ভাগ্যজনক হবে : কোর্তোয়া

Kortoaপ্রাণঘাতি করোনাভাইরাসের কারণে ফ্রান্স ফুটবল মৌসুম শেষ করতে না পারায় লিগ ওয়ানে প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) চ্যাম্পিয়ন ঘোষণা করে দেশটি আসর শেষ করেছে।

এদিকে স্প্যানিশ ফুটবল লিগের মৌসুম শেষ করতে না পারলে শেষতক বার্সেলোনাকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় কিনা এ নিয়ে বেশ তর্ক বির্তক চলছে। তবে তা হলে মানবেন না রিয়াল মাদ্রিদের গোলরক্ষক থিবো কোর্তোয়া।

নিজের ইউটিউব চ্যানেলে লা লিগা নিয়ে কোর্তোয়া বলেন, ‘অবশ্যই চলতি মৌসুম শেষ হোক তা আমিও চাই। তবে মৌসুম বাতিল হলে তা দুর্ভাগ্যজনক হবে।’

আর যদি ফরাসি লিগের মত লা লিগার শীর্ষ দল বার্সেলোনাকে চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়, তবে তা মানবেন না কোর্তোয়া। তিনি বলেন, ‘বার্সেলোনার সাথে আমাদের পয়েন্টের ব্যবধান খুব বেশি না। মাত্র ২ পয়েন্টে ব্যবধানে আমরা পিছিয়ে আছি। আমাদেরও চ্যাম্পিয়ন হবার দারুণ সুযোগ রয়েছে। বার্সেলোনারও সুযোগ রয়েছে। এ অবস্থায় লিগ টেবিলের শীর্ষ দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা ঠিক হবে না। আর যদি তাই হয়, তবে তা হবে দুভার্গ্যজনক।’

উল্লেখ্য ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে বার্সেলোনা। সমানসংখ্যক ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

Rent for add