মানুষের জীবন বাঁচাতে ক্রীড়া প্রতিমন্ত্রীর ব্যতিক্রমধর্মী উদ্যোগ

10898200_772883676081080_871158673493842521_n‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’-এ স্লোগান নিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি আগামী ৭ জুন গাজীপুরের টঙ্গীর নোয়াগাঁও স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে রক্তদান কর্মসূচির আয়োজন করতে যাচ্ছেন।

বর্তমানে করোনা ভাইরাসের কারণে ব্লাড ব্যাংক ও হাসপাতালগুলোতে রক্ত স্বল্পতা দেখা দিয়েছে। যার কারণে ক্যান্সার, থ্যালাসেমিয়াসহ বিভিন্ন রোগের চিকিৎসায় জরুরীভাবে প্রচুর রক্তের প্রয়োজন হচ্ছে। এই জন্যই তিনি রক্ত সংগ্রহের উদ্যোগ নিয়েছেন।

আগামী ৭ জুন রোববার সকাল ১১টায় টঙ্গীস্থ নোয়াগাঁও স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে ব্লাড ক্যাম্প করা হবে । যারা রক্ত দিতে আগ্রহী তাদেরকে রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত যে কোনো সুবিধাজনক সময়ে এসে মানুষের জীবন বাঁচাতে রক্ত দেওয়ার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ্য দেশে করোনাভাইরাস শুরু হবার পর থেকেই ক্রীড়া প্রতিমন্ত্রী কখনো অসহায় ও কর্মহীন মানুষের পাশে, কখনো ক্রীড়াঙ্গনের অসহায় হয়ে পড়া খেলোয়াড়-সংগঠকদের পাশে আবার কখনো ছুটে গেছেন নিজ জেলা গাজীপুরের মানুষের পাশে। এ ভাবেই তিনি প্রাণঘাতি করোনাভাইরাসের মোকাবিলা করছেন। এবার তিনি মানুষের জীবন বাঁচাতে রক্ত সংগ্রহের জন্য ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছেন।

Rent for add