অস্ট্রেলিয়া-স্কটল্যান্ড টি-টোয়েন্টি বাতিল

cricket-logoআগামী ২৯ জুন অস্ট্রেলিয়া-স্কটল্যান্ডের মধ্যকার একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্ত প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে তা বাতিল করা হয়েছে। আজ ক্রিকেট স্কটল্যান্ড জানিয়েছে এ তথ্য।

 

ম্যাচটি এডিনবার্গে অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্ত তা আয়োজন না করতে দু’দলই সম্মতি জ্ঞাপন করে। কারণ এক ম্যাচের জন্য নিরাপদ পরিবেশের সাথে খরচ ও লজিস্টিক জড়িত রয়েছে।

 

এক বিবৃতিতে ক্রিকেট স্কটল্যান্ড জানায়, করোনাভাইরাসের জন্য আন্তর্জাতিক পর্যায়ে চলমান বিধিনিষেধের কারণে ক্রিকেট স্কটল্যান্ড-ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ও ক্রিকেট অস্ট্রেলিয়া একত্রে টি-টোয়েন্টি ম্যাচটি বাতিলে সম্মতি জ্ঞাপন করেছে। বাসস।

 

বিবৃতিতে আরো জানানো হয়েছে ইসিবি ও সিএ সফরটি পুনঃনির্ধারণ করার ব্যাপারেও যৌথ আলোচনা করেছে। তারা একমত হয়েছে যে নিরাপদ পরিবেশের সাথে খরচ ও লজিস্টিকের কথা চিন্তা করে এই গ্রীষ্মে ম্যাচটি আয়োজন করা সম্ভব নয়।

 

আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সূচি ছিল ইংল্যান্ডের। কিন্ত করোনাভাইরাসের কারণে ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজটি জুলাইয়ে পিছিয়ে দেয়া হয়েছে।