সবার মনোনয়নপত্রই বৈধ

বাফুফে নির্বাচনে ৪৯জন প্রার্থীরই মনোনয়নপত্রই বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। শুক্রবার বিকেলে এ তথ্য জানিয়েছে নির্বাচন কমিশন।

তফসিল অনুযায়ী আগামীকাল (শনিবার) বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। এর পরের দিন রোববার নির্বাচন কমিশন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে। ভোটের মাঠে শেষ পর্যন্ত কারা থাকছেন সেটাই স্পষ্ট হবে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের পর।

বাফুফে নির্বাচনে সভাপতি পদের জন্য লড়ছেন তিন জন। তারা হলেন বর্তমান সভাপতি কাজী মো. সালাউদ্দিন এবং বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায় ও কোচ সফিকুল ইসলাম মানিক।

এদিকে আবদুস সালাম মুর্শেদী ও শেখ মোহাম্মদ আসলাম সিনিয়র সহসভাপতি পদে লড়ছেন।

অপরদিকে চারটি সহসভাপতি পদের জন্য মোট প্রার্থী রয়েছেন ৮ জন। এর মধ্যে বর্তমান কমিটির সহসভাপতি আছেন তিনজন। বাকি ৬ জন এই পদে নতুন।

সহসভাপতি পদে কাজী মো. সালাউদ্দিনের প্যানেলে আছেন কাজী নাবিল আহমেদ, আমিরুল ইসলাম বাবু, আতাউর রহমান মানিক ও ইমরুল হাসানা। তবে বর্তমান কমিটির সহসভাপতি তাবিথ আউয়াল কোনো প্যানেলে যোগ দেবেন না বলে জানিয়েছেন। বাকি তিনজন হচ্ছেন মহিউদ্দিন মহি, শেখ মুহম্মদ মারুফ হাসান ও এসএম আবদুল্লাহ আল ফুয়াদ।

এছাড়া ১৫টি সদস্য পদের জন্য লড়ছেন ৩৬ জন : তারা হলেন হারুনুর রশিদ, শওকত আলী খান জাহাঙ্গীর, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, বিজন বড়ুয়া, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, মাহিউদ্দিন আহমেদ সেলিম, মো. জাকির হোসেন, মাহফুজা আক্তার কিরণ, আসাদুজ্জামান মিঠু, কামরুল হাসান হিলটন, সৈয়দ রিয়াজুল করিম, ইমতিয়াজ হামিদ সবুজ, নুরুল ইসলাম নুরু, আব্দুল ওয়াদুদ পিন্টু, মোহাম্মদ সাব্বির হোসেন, মহিদুর রহমান মিরাজ, মনজুরুল আহসান, হাজী মো. রফিক, আ ন ম আমিনুল হক মামুন, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, সৈয়দ মোস্তাক আলী মুকুল, আমের খান, সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন, হাজী মো. টিপু সুলতান, আরিফ হোসেন মুন, ইমতিয়াজ সুলতান জনি, সৈয়দ মুস্তাক আলী মুকুল, মিজানুর রহমান, ফজলুর রহমান বাবুল, হাসানুজ্জামান খান বাবলু, জাকির হোসেন বাবুল, মো. রায়হান কবীর, সাইফুর রহমান মনি ও শাকিল মাহমুদ চৌধুরী।