নির্বাচন থেকে সরে গেলেন বাদল রায়

বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাবেক তারকা ফুটবলার বাদল রায়। তিনি আসন্ন নির্বাচনে বাফুফে সভাপতি পদে নির্বাচন করছেন না। আজ শনিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ বেলায় এসে নিজের নাম প্রত্যাহার করে নেবার ঘোষণা দেন। জাতীয় দলের এ সাবেক ফুটবলার শারীরিক অসুস্থতার কারণে প্রার্থীতা প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন।

বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সময় থাকলেও এক ঘণ্টা পর বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি দিয়ে যান বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়। নির্ধারিত সময়ের পর মনোনয়নপত্র প্রত্যাহার করায় তার সেই আবেদন গ্রহণ করা হবে কি না, সেটি নিয়ে সিদ্ধান্ত হবে বাফুফের নির্বাচন কমিশনে।

তবে বিকেল ৫টার আগেই বাদল রায় নির্বাচন কমিশনের প্রধান মেজবাহ উদ্দিনকে ফোন করে জানিয়েছিলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের চিঠি নিয়ে বাফুফেতে যাচ্ছে তার স্ত্রী। নির্ধারিত সময়ের মধ্যেই ফোন করে প্রত্যাহার করার কথা জানানোয় ব্যালট পেপারে বাদল রায়ের নাম না থাকার সম্ভাবনাই বেশি।

বর্তমান কমিটিতে সহসভাপতির দায়িত্বে থাকা বাদল রায় প্রার্থীতা প্রত্যাহারের বিষয়ে চিঠিতে লিখেছেন, আমার শারীরিক অসুস্থতার কারণে বাফুফে নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নেওয়াটাই সর্বোত্তম মনে করি। অতএব, এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানাচ্ছি।