১১ অক্টোবর বাফুফের নতুন কমিটির প্রথম সভা

বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন আগামী ১১ অক্টোবর রোববার নতুন কমিটির প্রথম সভা আহ্বান করেছেন। নির্বাচনে বিজয়ী হওয়ার এক সপ্তাহ পরই সবাই বেলা আড়াইটায় এ সভায় বসতে যাচ্ছেন।

নতুন কমিটির প্রথম সভায় নির্বাচিতদের পরস্পরের সাথে পরিচিত হওয়া, নির্বাচনের ফলাফল ও এজিএম পর্যালোচনা করা_ এসব এজেন্ডা নিয়েই মূলত প্রথম সভাটি অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার এমন তথ্যই জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

তবে প্রথম সভায় বিভিন্ন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যানও ঠিক করা হতে পারে বলে একাধিক সূত্রে জানা গেছে। বাফুফের গুরুত্বপূর্ণ স্ট্যান্ডিং কমিটিগুলোর মধ্যে রয়েছে প্রফেশনাল লিগ কমিটি, ন্যাশনাল টিমস কমিটি ও ডেভেলপমেন্ট কমিটি।

নাটকীয় কিছু না হলে দীর্ঘদিন ধরে প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসা সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি এবং ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যানে দায়িত্ব পালন করে আসা সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি ওই দুটি স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান পদে বহাল থাকার সম্ভাবনা বেশি।

এদিকে অবশ্য ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হবার সম্ভাবনা রয়েছে প্রথমবারের মতো সহসভাপতি নির্বাচিত হওয়া তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান মানিকের।