ডিআরইউ মিডিয়া কাপ ফুটবলে জাগোনিউজ অপরাজিত চ্যাম্পিয়ন

ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয়েছে জিটিভি। তবে টুর্নামেন্টের ফেয়ার প্লে ট্রফি জিতেছে ৭১ টিভি।

আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে জাগানিউজ ফাইনালে ৩-০ গোলে জিটিভিকে পরাজিত করে। বিজয়ী দলের মনিরুজ্জামান উজ্জ্বল শিরোপা লড়াইয়ে হ্যাটট্রিক করে ম্যাচসেরা হয়েছেন। শুধু তাই নয়, ফাইনালের তিনি ম্যাচসেরা হওয়ার পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতার (১০ গোল) পুরস্কারও জিতেছেন।

এর আগে একই ভেন্যুতে প্রথম সেমিফাইনালে জিটিভি ১-০ গোলে ৭১ টিভিকে এবং জাগোনিউজ ১-০ গোলে বার্তা২৪ কে পরাজিত করে ফাইনালে উঠে। প্রথম সেমিফাইনালে জিটিভির সাইফুল ইসলাম এবং দ্বিতীয় সেমিফাইনালে জাগোনিউজের সাঈদ শিপন ম্যাচসেরা হন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার ও রানার্সআপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। ফেয়ার প্লে ট্রফির পাশাপাশি টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়েছে।

ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি।

ডিআরইউর সহসভাপতি নজরুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। এ সময় ওয়ালটন, ডিআরইউ, বিভিন্ন ক্রীড়া সংগঠন ও ফেডারেশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।