আরো গুরুত্ব দিয়ে ভাল খেলার প্রত্যয়

মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচে সফরকারী নেপালকে ২-০ গোলে হারানোর পর সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচেও আরো গুরুত্ব দিয়ে ভাল খেলার প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া।

আজ ১৬ নভেম্বর সোমবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে অধিনায়ক জামাল ভুঁইয়া বলেন, ‘দ্বিতীয় ম্যাচটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। প্রথম ম্যাচের মতো আমরা আগামীকাল ১৭ নভেম্বর দ্বিতীয় ম্যাচেও নেপালের বিপক্ষে জয়ের জন্য মুখিয়ে আছি।

জামাল ভুঁইয়া জানান, ম্যাচে জয় পেলে দলের আত্মবিশ্বাস বেড়ে যায়। কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে প্রতিদ্বন্দ্বিতায় নামার আগে তাই নেপালের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। প্রথম ম্যাচের মুল্যায়ন করতে গিয়ে তিনি আরো জানান, প্রথমার্ধে খুবই ভাল খেলেছে তার দল। কিন্তু দ্বিতীয়ার্ধের কিছু কিছু সময় দলীয় পারফরম্যান্স সন্তোষজনক ছিল না।

এদিকে শক্তিশালী কাতারের মোকাবেলার আগে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দলের আরো শক্তিশালী দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার প্রয়োজন আছে কিনা এমন প্রশ্নের জবাবে জামাল ভূঁইয়া জানালেন, প্রধান কোচ জেমি ডে ইতোমধ্যে বাফুফে কর্তৃপক্ষকে জানিয়েছেন যে কাতারের বিপক্ষে তাদের মাঠে ফিফা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ খেলার আগে যেন শক্তিশালী দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আয়োজন করা হয়। বাসস।