ঘুরে দাঁড়াতে চান নেপাল কোচ মহারাজন

নেপাল জাতীয় ফুটবল দলের প্রধান কোচ বাল গোপাল মহারাজন বলেছেন, প্রথম ম্যাচে হেরে গেলেও সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচে আগামীকাল ১৭ নভেম্বর বাংলাদেশের বিপক্ষে ঘুরে দাঁড়াতে চান।

আজ ১৬ নভেম্বর সোমবার ম্যাচপুর্ব অনলাইন সংবাদ সম্মেলনে কোচ বাল গোপাল মহারাজন বলেন, ‘আগামীকালের ম্যাচের জন্য আমরা প্রস্তুত। আমরা প্রথম ম্যাচে কিছু ভুল করেছি। আশা করছি দলের খেলোয়াড়রা সে ভুলগুলো আর করবে না। বরং আগের ম্যাচের চেয়ে তারা আরো ভাল পারফরশ্যান্স করবে। দলের সবাই সেরাটা দেয়ার জন্য প্রস্তুত।’

তবে কোচ বাল গোপাল মহারাজন জানান, খেলোয়াড়দের ফিটনেস সমস্যার কারণে প্রথম ম্যাচের পারফরম্যান্সে ঘাটতি দেখা দিয়েছিল। প্রথম ম্যাচের ওই ঘাটতিগুলো আমলে নিয়েছেন উল্লেখ করে কোচ জানালেন, আশা করি দ্বিতীয় ম্যাচে সেগুলো থাকবে না। ভাল ফলাফল পাবার লক্ষ্যে তারা ইতিবাচক মনোভাব নিয়ে মাঠে নামবে। বাসস।

করোনাভাইরাসে আক্রান্ত কোচ জেমি ডের অনুপস্থিতির প্রভাব বাংলাদেশ দলে পড়বে কিনা এমন প্রশ্নের জবাবে বাল গোপাল মহারাজন বলেন, যোগাযোগের ঘাটতি, কৌশলগত উপদেশসহ বিভিন্ন বিষয়ে কিছুটা প্রভাব খেলোয়াড়দের ওপর পড়তেই পারে। নেপালি কোচের মতে এমনটা ঘটলে এর সুযোগ আগামীকাল তার দল নিবে। দলের মধ্যে কোন ইনজুরি সমস্যা নেই বলেও জানান মহারাজন।

এদিকে নেপাল জাতীয় ফুটবল দলের অধিনায়ক কিরন চেমজং বলেন, আগামীকাল আমাদের জন্য ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। তিনি জানান, আমরা জয়ের জন্য মাঠে নামব। কেননা আমরা প্রথম ম্যাচ হেরেছি। দ্বিতীয় ম্যাচের জন্য তিন দিন প্রস্তুতি নেওয়ার সময় পেয়েছি। আমরা খেলার জন্য প্রস্তুত। জয় পেতে মুখিয়ে আছি।