for Add

প্রথম ধাপের করোনা পরীক্ষায় ক্যারিবীয়দের সবাই নেগেটিভ

বাংলাদেশ সফরে প্রথম করোনা পরীক্ষায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সবাই উত্তীর্ণ হয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের মিডিয়া ম্যানেজার ডারিও বার্থলে বিষয়টি নিশ্চিত করে বলেছেন এ মূর্হুতে সবাই সুস্থ আছে।

আজ বার্থলে বলেন, ‘ক্যাম্পে থাকা সবাই ভাল ও সুস্থ আছেন। বাংলাদেশে করা প্রথম করোনা পরীক্ষায় সকলের ফল নেগেটিভ এসেছে।’ তিনি আরো বলেন, ‘আগামী বৃহস্পতিবার দ্বিতীয়বারের মত করোনা পরীক্ষা করা হবে। এরপর দলের অনুশীলন শুরু হবে।’

মঙ্গলবার ওয়েস্ট ইন্ডিজ দলের দ্বিতীয় করোনা পরীক্ষাটি হবার কথা ছিল। কিন্তু সেটি দু’দিন পিছিয়ে গেছে। সপ্তম দিনে হবে তৃতীয় করোনা পরীক্ষা। এরপরই বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষ হবে তাদের।

সিরিজের মাঝামাঝি সময় বেশ কয়েকবার কোভিড-১৯ পরীক্ষা হবে। সব কিছু নিয়ন্ত্রণে রাখতে বেশিবেশি পরীক্ষার উপর জোর দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

১৮ জানুয়ারি সাভারের বিকেএসপিতে নিজেদের মধ্যে সীমিত ওভারের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল।

২০ জানুয়ারি থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচ হবে ২২ জানুয়ারি। প্রথম দু’ওয়ানডে হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে। ২৫ জানুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। যা অনুষ্ঠিত হবে ২৯ থেকে ৩১ জানুয়ারি।

৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। এরপর মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

১৬ জানুয়ারি দেশ ছাড়ার আগে শেষবারের মত করোনা পরীক্ষায় অংশ নিবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল : ক্রেইগ ব্র্যার্থওয়েট (অধিনায়ক), জার্মেই ব্ল্যাকউড (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জসুয়া ডা সিলভা, শ্যানন গাব্রিয়েল, কাভেম হজ, আলজেরি জোসেফ, কাইল মায়ার্স,শায়ান মোসেলে, ভিরাসামি পলমল, কেমার রোচ, রেমন রেইফার ও জোমেল ওয়ারিকান।

ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল : জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমার বোনার, জসুয়া ডা সিলভা, জাহমার হ্যামিল্টন, চেমার হোল্ডার, আকিল হোসেন, আলজেরি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, জর্ন ওটলে, রোভম্যান পাওয়েল, রেমন রেইফার, কিয়ন হার্ডিং ও হেইডেন ওয়ালস জুনিয়র।

সব সংবাদ

বঙ্গবন্ধু ব্যাডমিন্টনে পুরুষ ও নারী এককে বাংলাদেশের বিদায় ঢাকা টেস্টের আগেই, ভাবনায় নিউজিল্যান্ড সফর যুব দলের হ্যাটট্রিক জয় সবার আগে এম এ আজিজ স্টেডিয়ামে টেস্টের অনার্স বোর্ড ধনাঞ্জয়ার সেঞ্চুরিতে লঙ্কা এগিয়ে শেষ টেস্ট জিততে মরিয়া ভারত-নিউজিল্যান্ড এ বছর আর খেলা হচ্ছে না রোমেরোর বেনজেমার গোলে আরো এগিয়ে গেল রিয়াল টিকিট বিক্রি বন্ধ করে দিয়েছে ডর্টমুন্ড মুজিব শতবর্ষ দাবা লিগে চেসবিডি.কম চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন কিংসের দারুণ সূচনা বিশ্বকাপ ভেন্যু আল বায়াতের উদ্বোধন রিটেইন তালিকায় নেই সাকিব-মুস্তাফিজ দেশে ফিরেছে নারী ক্রিকেট দল টানা ১৪ ম্যাচে জয়বিহীন নিউক্যাসল বাংলাদেশের কাছে হারল ভারতীয় অনূর্ধ্ব-১৯ দল কেন এই প্রশ্ন উঠছে… সেরা বিশে মুশফিক তিন ধাপ এগিয়েছেন তাইজুল র‌্যাংকিংয়ে লিটনের ২৪ ধাপ উন্নতি পরিশ্রম-সাধনায় বিশ্বকাপে নারী দলের স্বপ্নপূরণ এ বছর নেইমারের মাঠে নামা হচ্ছে না দুই দফা পিছিয়ে ক্লাব বিশ্বকাপ ফেব্রুয়ারিতে ঢাকা টেস্টে বাংলাদেশ স্কােয়াড ঢাকা টেস্ট দলে এক নতুন মুখ ফিরলেন সাকিব-তাসকিন নিজকেও দায়ী করলেন মোমিনুল পাকিস্তানের কাছে ৮ উইকেটে হারল টাইগাররা সপ্তমবারের মত মেসির হাতে উঠলো ব্যালন ডি’অর রামোসের ফেরার দিনে পিএসজির জয় প্রচন্ড তুষারপাতে বাতিল টটেনহ্যাম-বার্নলির ম্যাচ শেষ মুহূর্তের গোলে জয় পেল রিয়াল ভারতের জয় রুখে দিল রবীন্দ্র-প্যাটেল জুটি জয়ের জন্য পাকিস্তানের ৯৩ রান প্রয়োজন টেস্টে বাংলাদেশের পক্ষে বেশি রানের মালিক মুশফিক দ্বিতীয় ইনিংসে ১৫৭ রানে অলআউট বাংলাদেশ আবাহনীর শুভ সূচনা হেলমেটে বলের আঘাত, ইয়াসিরের কনকাশন সোহান জয় দিয়ে স্বাধীনতা কাপে মোহামেডানের সূচনা মেসিকে টপকে ব্যালন ডি’অর জিততে পারেন লিওয়ানদোস্কি শেষ মুহূর্তের দুই গোলে বার্সার জয় চেলসির ঘাড়ে নি:শ্বাস ফেলছে লিভারপুল বঙ্গবন্ধু বাংলাদেশ ইন্টারন্যাশনাল চ্যালেঞ্জ ব্যাডমিন্টন শুরু ১ ডিসেম্বর দিনের হাসি ম্লান শেষ বিকেলে পাকিস্তানের বিপক্ষে লিড পেল বাংলাদেশ ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ নারী দল শেখ রাসেল-শেখ জামালের জয় দিয়ে স্বাধীনতা কাপ শুরু বিশ্বকাপে ইতালি না পর্তুগাল… প্রাণ-ডিআরইউ ফুটবলে একাত্তর টিভি চ্যাম্পিয়ন ছয় খেলোয়াড় করোনা আক্রান্ত

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add