for Add

পুলিশের আধিপত্যে শেষ হলো জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের আধিপত্যে আজ টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হলো তীর ১৩তম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপ। 

প্রতিযোগিতায় ৫টি স্বর্ন, দুটি রৌপ্য ও সমান সংখ্যক ব্রোঞ্জ পদকসহ ৯টি পদক নিয়ে তালিকার শীর্ষস্থান লাভ করেছে পুলিশ আরচারি ক্লাব। দুটি স্বর্ন, তিনটি রৌপ্য ও চার ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয়  স্থান লাভ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপি)।একটি স্বর্ন, তিনটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ আনসার। একটি স্বর্ন, একটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক নিয়ে পরের স্থানে রয়েছে আর্মি আরচারি ক্লাব। পরের স্থান পাওয়া বাংরাদেশ বিমান বাহিনী জয় করেছে একটি স্বর্ন পদক। তালিকায় তলানিতে স্থান পাওয়া তীরন্দাজ সংসদ লাভ করেছে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক। 

আজ প্রতিযোগিতার তৃতীয় দিনে রিকার্ভ পুরুষ একক ইভেন্টের ফাইনালে বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা ৬-৪ সেটে তীরন্দাজ সংসদের মো: রাকিব মিয়াকে হারিয়ে স্বর্ন পদক জয় করেন। একই ইভেন্টের মহিলা এককের ফাইনালে বিকেএসপি’র দিয়া সিদ্দিকী ৬-০ সেটে একই দলের ফামিদা সুলতানা নিশাকে হারিয়ে স্বর্ন জয় করেন। 

রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়) ৫-৪ সেটে বাংলাদেশ আনসারকে (মো: রোমান সানা ও শ্রাবনী আক্তার) হারিয়ে স্বর্ন পদক জয় করে। 

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার (মো: রোমান সানা, মো: শাকিব মোল্লা ও মো: আফজাল হোসেন) ৫-৩ সেটে বিকেএসপিকে (আব্দুর রহমান আলিফ, মো: সাগর ইসলাম ও মিশাদ প্রধান) হারিয়ে স্বর্নপদক জয় করে। 

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টের ফাইনালে বিকেএসপি (দিয়া সিদ্দিকী, ফামিদা সুলতানা নিশা ও উম্যা চিং মারমা) ৬-০ সেটে আর্মি আরচ্যারী ক্লাবকে (নাসরিন আক্তার, মনি রানী সরকার ও রাবেয়া আক্তার সুরমা) হারিয়ে স্বর্ন জয় করে।

কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মিঠু রহমান ও রোকসানা আক্তার) ১৫৪-১৫৩ স্কোরে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবকে (মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায়) হারিয়ে স্বর্ন পদক জিতে নেয়। 

কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মো: আবুল কাশেম মামুন, মোহাম্মদ আশিকুজ্জামান ও অসীম কুমার দাস) ২৩১-২২৮ স্কোরে বিকেএসপির (হিমু বাছাড়, মো: আসিফ মাহমুদ ও রাদিন বিন তালেব) বিপক্ষে জয় নিয়ে স্বর্ন পদক লাভ করে। 

 কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (শ্যামলী, মোসাম্মৎ শিউলি আক্তার ও সুমাইয়া খাতুন)  ২১৪-২১২ স্কোরে বাংলাদেশ আনসারকে (বন্যা আক্তার, সুমা বিশ্বাস ও মোসাম্মৎ লামিয়া আক্তার) হারিয়ে জিতে নেয় স্বর্ন পদক। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জাফর উদ্দিন সিদ্দিকী ও আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। 

সব সংবাদ

শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ-ইংল্যান্ড আজ মুখোমুখি মেসিবিহীন মিয়ামি কোনমতে হার এড়ালো ব্যক্তিগত ইভেন্ট থেকে বাদ রোমান সানা ওয়ানডে বিশ্বকাপে মাসকট ‘ব্লেজ’ ও ‘টংক’ আরেক প্রবাসী ইমরানুরও হতাশ করলেন এশিয়াডে আরেকটি কাঙ্খিত জয় কায়সার সিনহা সংগঠক সম্মাননা পেলেন ৩ জন এশিয়াডের সেমিফাইনালে ইমরানুর বিশ্বকাপে বাংলাদেশ দলে নেই তামিম ইকবাল এশিয়ান গেমসে বাংলাদেশের অধিনায়ক সাইফ আরচারদের ১৪ ঘণ্টার বিড়ম্বনা হিটে চতুর্থ হয়ে বিদায় নিলেন সোনিয়া নারী বক্সার জিনাতের বিদায় এয়ার রাইফেলে অর্ণব ৫৪ জনের মধ্যে ১৮তম এগিয়ে গিয়েও নেপালের বিপক্ষে সাবিনাদের ড্র অবশেষে জয় পেলো হকি দল এশিয়াডে ফাহাদ ১৮, রাজীব ২০ ও নোশিন ২০তম আত্মঘাতী গোলে বাংলাদেশের হার দিয়ে এশিয়াড শুরু মালদ্বীপের ক্লাবের কাছে হারলো বসুন্ধরা কিংস বিসিবির কাছে ক্ষমা চেয়েছেন তানজিম সাকিব নাসিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আইসিসির এশিয়ান গেমসে নারী ক্রিকেট দলের লক্ষ্য স্বর্ণপদক প্রিয় দল জাপানের বিপক্ষে খেলবেন বলে রোমাঞ্চিত সাবিনা শ্রীলঙ্কাকে লজ্জায় ডুবিয়ে এশিয়া কাপ চ্যাম্পিয়ন ভারত রুদ্ধশ্বাস ম্যাচে ভারতকে হারাল বাংলাদেশ বাংলাদেশের অলিম্পিক ফুটবল দলের অধিনায়ক রহমত মিয়া জয় দিয়ে এশিয়া কাপ শেষ করতে চায় বাংলাদেশ সোমবার ভিয়েতনাম যাচ্ছে নারী ফুটবল দল ভারতের বিপক্ষে খেলবেন না মুশফিক শুক্রবার থেকে জাতীয় টিম ব্রিজ শুরু ডোপিং অভিযোগে নিষিদ্ধ পগবা পাকিস্তানকে ২২৮ রানের বিশাল ব্যবধানে হারালো ভারত সবার আগে চীন যাচ্ছে পুরুষ ফুটবল দল লঙ্কার কাছে হেরে বাংলাদেশের এশিয়া কাপের আশা শেষ হার দিয়ে সুপার ফোর শুরু বাংলাদেশের আত্মবিশ্বাসী টাইগারদের দৃষ্টি জয় দিয়ে সুপার ফোর শুরু স্কুল হ্যান্ডবলে শিরোপা জিতলো সানিডেইল ও ভিকারুননিসা আফগানকে হারিয়ে সুপার ফোরের আশা বাঁচিয়ে রাখলো বাংলাদেশ গোল মিসের মহড়ায় জিততে পারলো না বাংলাদেশ আফগানিস্তানকে হারিয়ে এশিয়া কাপে টিকে থাকতে চায় বাংলাদেশ সালাহকে সৌদিতে নিতে ২০৭২ কোটি টাকার প্রস্তাব ওয়ার্ল্ড কাপ কোয়ালিফাই হকিতে বাংলাদেশ পঞ্চম একদিন এগিয়ে আনা হলো বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ ব্যাটিং ব্যর্থতায় এশিয়া কাপে হার দিয়ে শুরু জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ আর্জেন্টিনা থেকে ফিরে ক্যাম্পে জামাল বিশ্বকাপে চোখ রেখে এশিয়া কাপের পর্দা উঠছে বুধবার শিরোপায় চোখ বাংলাদেশের সেরা ক্রিকেট খেলতে পারলে এশিয়া কাপ জয় অসম্ভব নয় : তাসকিন অভিষেক ম্যাচে গোল করে আর্জেন্টিনার ক্লাবকে জেতালেন জামাল ভূঁইয়া

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add