for Add

পুলিশের আধিপত্যে শেষ হলো জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ

বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের আধিপত্যে আজ টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হলো তীর ১৩তম জাতীয় আরচ্যারী চ্যাম্পিয়নশিপ। 

প্রতিযোগিতায় ৫টি স্বর্ন, দুটি রৌপ্য ও সমান সংখ্যক ব্রোঞ্জ পদকসহ ৯টি পদক নিয়ে তালিকার শীর্ষস্থান লাভ করেছে পুলিশ আরচারি ক্লাব। দুটি স্বর্ন, তিনটি রৌপ্য ও চার ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয়  স্থান লাভ করেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্টান (বিকেএসপি)।একটি স্বর্ন, তিনটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ নিয়ে তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে বাংলাদেশ আনসার। একটি স্বর্ন, একটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক নিয়ে পরের স্থানে রয়েছে আর্মি আরচারি ক্লাব। পরের স্থান পাওয়া বাংরাদেশ বিমান বাহিনী জয় করেছে একটি স্বর্ন পদক। তালিকায় তলানিতে স্থান পাওয়া তীরন্দাজ সংসদ লাভ করেছে একটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক। 

আজ প্রতিযোগিতার তৃতীয় দিনে রিকার্ভ পুরুষ একক ইভেন্টের ফাইনালে বিমান বাহিনীর রাম কৃষ্ণ সাহা ৬-৪ সেটে তীরন্দাজ সংসদের মো: রাকিব মিয়াকে হারিয়ে স্বর্ন পদক জয় করেন। একই ইভেন্টের মহিলা এককের ফাইনালে বিকেএসপি’র দিয়া সিদ্দিকী ৬-০ সেটে একই দলের ফামিদা সুলতানা নিশাকে হারিয়ে স্বর্ন জয় করেন। 

রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়) ৫-৪ সেটে বাংলাদেশ আনসারকে (মো: রোমান সানা ও শ্রাবনী আক্তার) হারিয়ে স্বর্ন পদক জয় করে। 

রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ আনসার (মো: রোমান সানা, মো: শাকিব মোল্লা ও মো: আফজাল হোসেন) ৫-৩ সেটে বিকেএসপিকে (আব্দুর রহমান আলিফ, মো: সাগর ইসলাম ও মিশাদ প্রধান) হারিয়ে স্বর্নপদক জয় করে। 

রিকার্ভ মহিলা দলগত ইভেন্টের ফাইনালে বিকেএসপি (দিয়া সিদ্দিকী, ফামিদা সুলতানা নিশা ও উম্যা চিং মারমা) ৬-০ সেটে আর্মি আরচ্যারী ক্লাবকে (নাসরিন আক্তার, মনি রানী সরকার ও রাবেয়া আক্তার সুরমা) হারিয়ে স্বর্ন জয় করে।

কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টের ফাইনালে ঢাকা আর্মি আরচারি ক্লাব (মিঠু রহমান ও রোকসানা আক্তার) ১৫৪-১৫৩ স্কোরে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবকে (মোহাম্মদ আশিকুজ্জামান ও শ্যামলী রায়) হারিয়ে স্বর্ন পদক জিতে নেয়। 

কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (মো: আবুল কাশেম মামুন, মোহাম্মদ আশিকুজ্জামান ও অসীম কুমার দাস) ২৩১-২২৮ স্কোরে বিকেএসপির (হিমু বাছাড়, মো: আসিফ মাহমুদ ও রাদিন বিন তালেব) বিপক্ষে জয় নিয়ে স্বর্ন পদক লাভ করে। 

 কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব (শ্যামলী, মোসাম্মৎ শিউলি আক্তার ও সুমাইয়া খাতুন)  ২১৪-২১২ স্কোরে বাংলাদেশ আনসারকে (বন্যা আক্তার, সুমা বিশ্বাস ও মোসাম্মৎ লামিয়া আক্তার) হারিয়ে জিতে নেয় স্বর্ন পদক। 

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:), সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপণন) জাফর উদ্দিন সিদ্দিকী ও আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। 

সব সংবাদ

রিয়ালের বিরুদ্ধে আজ প্রতিশোধ নিতে চায় লিভারপুল গুরুত্বপূর্ণ মুুর্হূতে আমরা বারবার ছোট-ছোট ভুল করছি সর্বোচ্চ রান ম্যাথুজের, দ্বিতীয়-তৃতীয়স্থানে মুশফিক-লিটন সর্বোচ্চ উইকেট আসিথার, বাংলাদেশের পক্ষে সাকিব শ্রীলংকার কাছে ১০ উইকেটে হারলো বাংলাদেশ ১৬৯ রানে অলআউট বাংলাদেশ; শ্রীলংকার টার্গেট ২৯ লিড নিয়ে মধ্যাহ্ন-বিরতিতে বাংলাদেশ হারের শঙ্কায় বাংলাদেশ সেরা দশে সাকিব প্রথম জোড়া ‘ডাক’ তামিমের ৫০৬ রানে অলআউট শ্রীলংকা জরিমানার কবলে তাইজুল শিরোপা জিতলো রোমা, ইতিহাস গড়লেন মরিনহো লিড নিয়ে বিরতিতে শ্রীলংকা র‌্যাংকিংয়ে উন্নতি তামিম-মুশফিক ও লিটনের বৃষ্টিতে খেলা বন্ধ ব্র্যাডম্যান-বোর্ডার-লয়েডদের পেছনে ফেললেন মুশফিক রেকর্ড বইয়ে ২৭২ রানে থামলো মুশফিক-লিটনের জুটি বাংলাদেশের ৩৬৫ রানের জবাব দিচ্ছে শ্রীলংকা শ্রীলংকার বিপক্ষে সর্বোচ্চ রান জুটির রেকর্ড বাংলাদেশের ৩৬৫ রানে অলআউট বাংলাদেশ আগামী মৌসুমে ইউরোপে খেলবে যারা কাঙ্খিত জয় পেলো বাংলাদেশ শ্রীলংকাকে হারানোর ভালো সুযোগ দেখছেন মোমিনুল ৬৩ বছরের রেকর্ড ভাঙ্গলেন লিটন ও মুশফিক মুশফিক-লিটনের জোড়া সেঞ্চুরি, স্বস্তিতে বাংলাদেশ ধ্বংসস্তুপ থেকে দলকে টেনে তুললেন মুশফিক-লিটন বাংলাদেশের দুঃস্বপ্নের সেশন টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ কোরিয়ার সঙ্গে শোচনীয় হার নাটকীয় জয়ে শিরোপা ধরে রাখলো ম্যানচেস্টার সিটি জনতা ব্যাংক অপরাজিত চ্যাম্পিয়ন শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়ে চোখ বাংলাদেশের মাইলফলকের সামনে তামিম ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন নাইম হজে যাচ্ছেন মুশফিক শেষ বিশ্বকাপ খেলার দ্বারপ্রান্তে মেসি-রোনালদো এশিয়া কাপ আয়োজনের দৌড়ে বাংলাদেশ পাকিস্তানকে ক্ষতি পূরণ দিচ্ছে নিউজিল্যান্ড প্রথমবারের মতো বিশ্বকাপে নারী রেফারি পরিবর্তন ছাড়াই দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল নেশন্স লিগে খেলবেন না ইব্রাহিমোভিচ অবসরের ঘোষণা দিলেন আবামেয়াং ড্র দিয়ে শেষ চট্টগ্রাম টেস্ট তামিম-মুশফিকের সেঞ্চুরিতে চতুর্থ দিন শেষে এগিয়ে বাংলাদেশই কিংবদন্তিদের পাশে বসলেন মুশফিক প্রথম বাংলাদেশি হিসেবে ৫ হাজার রান মুশফিকের প্রধানমন্ত্রীর দেয়া ১০ কোটি টাকার চেক পেলো মহিলা ক্রীড়া সংস্থা শিরোপা স্বপ্ন ধরে রাখলো লিভারপুল ফ্রেঞ্চ ওপেন জয়ের মাধ্যমে গ্র্যান্ড স্ল্যামের স্বপ্ন ধরে রাখতে চান জকোভিচ

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add