for Add

সকারকে হারালো রহমতগঞ্জ

Independence-cup

ফেনী সকারকে হারিয়ে স্বাধীনতা কাপ ফুটবলে প্রথম জয় তুলে নিয়েছে রহমতগঞ্জ। আজ (বুধবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় সকার ক্লাবকে ৩-২ গোলে হারিয়েছে কালাম বাবুর শীর্ষরা। শুরুতে এগিয়ে গিয়েও পরাজয় বরণ করে মাঠ ছাড়তে হয়েছে ফেনী সকার ক্লাবকে।

খেলার ১০ মিনিটেই গোল আদায় করে নিয়েছিল লাডি বাবা লোলার শীষ্যরা। সকার অধিনায়ক আকর হোসেন রিদনের ক্রস থেকে দর্শনীয় প্লেসিংয়ে বল জালে জড়ান টুয়াম ফ্রাঙ্ক। প্রথম ম্যাচে আবাহনীকে ১-১ গোলে রুখে দেওয়া দলটিকে তখন বেশ চনমনেই লাগছিল। কিন্তু বিজেএমসির সঙ্গে হার দিয়ে টুর্নামেন্ট শুরু করা রহমতগঞ্জ খেলায় ফিরতে সময় নেয়নি। ২৫ মিনিটে সোহেল মিয়ার গোলে সমতায় ফিরে তারা।

প্রথমার্ধে আর কোন গোল না হলেও রহমতগঞ্জ সুযোগ নষ্ট করেছে বেশ কয়েকটি। ৪৪ মিনিটে সকারের গোল কিপারকে তো একা পেয়েও গোল করতে ব্যর্থ হন নুরুল আব্বাস। দ্বিতীয়ার্ধের শুরুটাও ছিল রহমতগঞ্জের গোল মিসের মহড়া দিয়ে। ৫০-৫১ মিনিটি পরপর তিনটি আক্রমন থেকেও ফরোয়ার্ডদের দৃষ্টিকটু সব ভুলে গোল করতে পরেননি।

rah-vs-soccer

৬৫ মিনিটে নুরুল আব্বাসের ক্রস থেকে সিও জোনাপিও ২-১ এ লিড এনে দেন রহমতগঞ্জকে। ৭১ মিনিটে তারা ব্যবধান ৩-১ করে সেই জোনাপিওর গোলেই। যে গোলটি তার পা থেকে না মাথা থেকে না নিয়ে রহস্যঘেরা। সেটির জন্ম দিয়েছেন কোঙ্গোর এই ফরোয়ার্ড নিজেই। মাঝ মাঠ থেকে বল নিয়ে আগুয়ান গোলরক্ষককে বোকা বানিয়ে ফাকা পোস্টে গড়ানো বলে মাথা লাগিয়ে বল জালে পাঠান তিনি। যা আনন্দ দিয়েছে মাঠে সকল দর্শককে। রহমতগঞ্জ যখন ৩-১ ব্যাবধানে জয় নিয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছিল তখন সকারের হয়ে ব্যবধান কমান তাদের বিদেশি ফরোয়ার্ড টুয়াম ফ্রাঙ্ক। রহমতগঞ্জ মাঠ ছাড়ে ৩-২ এ জয় নিয়ে।

সব সংবাদ

নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজও হারল বাংলাদেশ শিরোপার আরো কাছাকাছি ইন্টার মিলান ৪ হাজার রানে ক্লাবে মোমিনুল দেড় মাস পর ফের ফেডারেশন কাপ শুরু অলিম্পিকে রাশিয়া-বেলারুশ অ্যাথলেটদের অভ্যর্থনা জানাবে না প্যারিস নাসরিন একাডেমির ‘রহস্যঘেরা’ চমক যেসব বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অলিম্পিকে খেলতে চান মোহামেডান-আবাহনী উত্তেজনাকর ম্যাচ ড্র ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই সাকিবে উজ্জীবিত বাংলাদেশ > লক্ষ্য সিরিজে সমতা খারাপ সময়ে শ্বশুর আফ্রিদিকে পাশে পেলেন শাহিন যখন পারবো না তখন অবসরে যাব : মেসি অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ শেষ মুহূর্তে স্পেনের জয় ছিনিয়ে নিলো ব্রাজিল শ্রীলংকার বিপক্ষে দলে ফিরলেন সাকিব অতিরিক্ত সময়ের রোমাঞ্চে হারলো বাংলাদেশ শ্রীলঙ্কার কাছে ৩২৮ রানে হার পেলে থেকে এনড্রিক, ব্রাজিলের দুর্দান্ত ৫ কিশোর বাংলাদেশকে হেসেখেলে হারিয়ে অস্ট্রেলিয়ার সিরিজ ডিফেন্ডারদের দোষ দেখছেন না ক্যাবরেরা অস্ট্রেলিয়ার কাছে বড় হার দিয়ে নারী দলের সিরিজ শুরু ক্রীড়া মন্ত্রীর সাথে সিআরপি প্রতিনিধি দলের সাক্ষাৎ সহজ গ্রুপে ফ্রান্স, কঠিন গ্রুপে আর্জেন্টিনা শ্রীলংকা টেস্টে বাংলাদেশ দলে একমাত্র নতুন মুখ রানা সাবিনাদের মিয়ানমার সফর নিয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ে বাফুফের চিঠি বাংলাদেশ নারী অনূর্ধ্ব-১৬ ফুটবল দলকে ক্রীড়া মন্ত্রীর অভিনন্দন ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ বেটিং অ্যাপকাণ্ডে সাকিবের বোনের নাম, যা বলছে বিসিবি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু শ্রীলংকার কাছে টি-টোয়েন্টি সিরিজ হার বাফুফের সাবেক সাধারণ সম্পাদকের বিআইপি ফেলোশীপ লাভ অর্ধডজন গোলে ভুটানকে হারালো বাংলাদেশের মেয়েরা শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য বাংলাদেশের মেসিদের জার্সি পরে স্টেডিয়ামে ঢুকলেই জরিমানা! এভারেস্ট ফার্মা মিনি স্কুল হ্যান্ডবল আগামীকাল শুরু জয়ে সমতায় ফেরালো বাংলাদেশ

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add