বাংলাদেশ প্রিমিয়ার লিগ

সকারকে হরিয়ে শীর্ষে শেখ জামাল

Shek-Jamalজেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগে সকার ক্লাব ফেনীকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ওঠে এসেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব লি.। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আজ (বৃহস্পতিবার) ৩-১ গোলের দাপুটে জয় তুলে নেয় লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

জাতীয় দলের সাবেক স্টাইকার এনামুল হকের গোলে ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় শেখ জামাল। প্রথমার্ধে আর কোন গোল না হলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও এগিয়ে যায় ধানমণ্ডির দলটি। ৪৭ মিনিটে গোলটি করেন এমেকা ডার্লিংটন। ৭৩ মিনিটে তৃতীয় গোল করে দলের জয় অনেকটা নিশ্চিত করেন শেখ জামালের হাইতিয়ান ফরোয়ার্ড ওয়েডসন এনসেলমে।

তবে ম্যাচের ৮৫ মিনিটে গোল করে পরাজয়ের ব্যবধান কমান সকার ক্লাবের পারভেজ। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুতে কেষ্ট কুমার লালকার্ড পেলে দশ জনের দলে পরিণত হয়েছিল শেখ জামাল। কিন্তু বাকিরা ম্যাচে কার কোন প্রভাব ফেলতে দেননি।

এই জয়ে পাঁচ ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠলো শেখ জামাল। এক ম্যাচ কম খেলে ৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র। সমান পয়েন্ট নিয়েও গোল ব্যাবধানে পিছিয়ে থাকায় তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে রহমতগঞ্জ ও চট্টগ্রাম আবাহনী।

Rent for add