৭৬ ক্লাবকে বিশেষ উপহার পাঠালেন বিসিবি সভাপতি

N-Hপ্রাণঘাতি করোনাভাইরাসে অসহায় মানুষকে সহায়তার অংশ হিসেবে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিশের (সিসিডিএম) মাধ্যমে ৭৬টি ক্রিকেট ক্লাবকে উপহার সামগ্রী পাঠালেন বাংলাদেশের ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

প্রিমিয়ার ক্রিকেট লিগের ১২টি ক্লাব, প্রথম বিভাগ লিগের ২০টি ক্লাব, দ্বিতীয় বিভাগ লিগের ২০টি ক্লাব ও তৃতীয় বিভাগ লিগের ২৪টি ক্লাবসহ মোট ৭৬টি ক্রিকেট ক্লাবের অফিস স্টাফ, টিম বয় ও অন্যান্য কর্মচারীদের জন্য বিশেষ উপহার প্রদান করেছেন বিসিবি সভাপতি।

নিত্যপ্রযোজনীয় দ্রব্য, খাদ্য সামগ্রী ও সাবানসহ একেকটি প্যাকেট আজ সিসিডিএম’র কাছ হস্তান্তর করা হয়। সিসিডিএম প্যাকেটগুলো বিভিন্ন ক্লাবে বিতরণ করে।

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্টোপলিশ (সিসিডিএম) সদস্য সচিব আলী হোসেন এমন তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘ঢাকার মোট ৭৬টি ক্লাবের অফিস স্টাফ, কর্মচারী, টিম বয়, ম্যাসাজ ম্যানদের জন্য উপহার সামগ্রী পাঠানো হয়েছে।

প্রতিটি ক্লাবে ৩০টি করে প্যাকেট পাঠানো হয়েছে। সেখানে চাল, ডাল, আটা, তেল, পেয়াজ, মরিচ ও সাবানসহ প্রয়োজনীয় সামগ্রী রয়েছে।’ এর আগে পুরুষ ও নারী ক্রিকেটারদের এককালীন আর্থিক সহায়তার পাশাপাশি অসহায় ও দুস্থ পরিবারদের সহায়তা করেছে বিসিবি।বাসস

Rent for add