‘চেসবিডি’কে শুভেচ্ছা জানালেন ক্রীড়ামন্ত্রী

imagesবাংলা ভাষায় দাবার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘চেসবিডি.কম’ এর অষ্টম বর্ষ পর্দাপণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শুভেচ্ছা বার্তায় বলেন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে ‘চেসবিডি.কম’ দাবা খেলাটির প্রচার, প্রসার ও জনপ্রিয়তা বৃদ্ধিকল্পে বিশেষ ভূমিকা পালন করছে।

শুধু তাই নয়, এশিয়ান জোনাল ও বিশ্ব দাবা অলিম্পিয়াডের সময় এই প্রতিষ্ঠান থেকে বিশেষ বিশেষ প্রকাশনা বাংলাদেশের দাবার ঐতিহ্যকেও বিশ্ব পরিসরে তুলে ধরতে কাজ করে যাচ্ছে ‘চেসবিডি.কম’।

বর্তমান সরকার দেশীয় খেলাধুলার মান উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দেওয়ায় আন্তর্জাতিক পর্যায় থেকে সবক্ষেত্রে ধারাবাহিকভাবে সাফল্য আসতে শুরু করেছে। দাবাও এর বাইরে নয়।

দাবার নিজস্ব একটি ওয়েবসাইট থাকায় সর্বশেষ খবরটুকু দ্রুত সময়ের মধ্যে দাবাপ্রেমীরা পেয়ে যাচ্ছেন। এর ফলে দিনদিন ‘চেসবিডি.কম’ এর গ্রহণযোগ্যতা বৃ্দ্ধি পাবার পাশাপাশি সাইটটি দ্রুত জনপ্রিয় হয়ে উঠছে।

আমি আশা করবো অতীতের মতো ‘চেসবিডি.কম’ ভবিষৎতেও দাবার প্রচার, প্রসার ও জনপ্রিয়তা বৃদ্ধিকল্পে কাজ করে যাবে। আমি ‘চেসবিডি.কম’ এর জন্মদিন উপলক্ষে এর সাথে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সঙ্গে ‘চেসবিডি.কম’ এর উত্তরোত্তর সাফল্য কামনা করছি।