for Add

আরো ২ বছর থাকবে জেমি ডে

Jemi_bবাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সঙ্গে চুক্তির মেয়াদ আরো দুই বছর বাড়িয়েছেন ইংল্যান্ডে জন্ম গ্রহণ করা জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে।

এক ভিডিও বার্তায় বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘আমরা এটি নিশ্চিত করতে চাই যে জাতীয় ফুটবল দলের প্রধান কোচ হিসেবে জেমি ডের সঙ্গে চুক্তির বিষয়টি অনেকটাই সম্পাদনের পথে। আমরা তার সঙ্গে ভার্চুয়াল চুক্তি সম্পন্ন করেছি। জেমি ডে দুই বছরের জন্য নতুন চুক্তির বিষয়টি অনুমোদন করেছেন। ২০২০ সালের আগস্টের মাঝামাঝি থেকে শুরু হবে নতুন চুক্তির মেয়াদ। শেষ হবে ২০২২ সালের মধ্য আগষ্টে।

বাফুফে সম্পাদক আরো জানিয়েছেন জাতীয় দল ব্যবস্থাপনা কমিটির বৈঠক বুধবার অনুষ্ঠিত হবে। সেখানে করোনা পরিস্থিতি নিয়েও আলোচনা করা হবে। পরের দিন বৃহস্পতিবার আয়োজন করা হবে জেমি ডে’কে নিয়ে একটি উন্মুক্ত সেশন। সেই সঙ্গে একটি অনলাইন সংবাদ সম্মেলন। যেখানে স্থানীয় সাংবাদিকরা পরবর্তী দুই বছরের পরিকল্পনার বিষয়ে বিভিন্ন প্রশ্ন রাখতে পারবেন।বাসস।

বর্তমানে ইংল্যান্ডে অবস্থানরত ডে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানিয়ে এক বার্তায় বলেছেন, ‘বাংলাদেশ জাতীয় ফুটবল দলের প্রধান কোচ হিসেবে নতুন দুই বছরের জন্য চুক্তিতে আমি সম্মত আছি। বাফুফের সঙ্গে নতুন করে কাজ শুরুর করার জন্য আমি অপেক্ষা করছি।’

তিনি আরো বলেন, ‘এখন আমি জাতীয় দলের উন্নতি ও অগ্রগতি নিয়ে কাজ করতে চাই। অক্টোবর ও নভেম্বরে আমাদের চারটি কঠিন ম্যাচ অপেক্ষা করছে। ক্যাম্পে ফিরে ছেলেদেরকে এই ম্যাচের জন্য ফিট ও প্রস্তুত করে তুলতে আমার আর তর সইছে না। দল নিয়ে আমি সত্যিকার অর্থেই ভাল কাজ করতে চাই।’

for Add