করোনায় আক্রান্ত গাঙ্গুলী পরিবার

G-1প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর পরিবারের সদস্যরা। প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে।

সর্তকতা ও কঠোর নিয়ম মেনে চলার পরও গাঙ্গুলীর পরিবারের তিনজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন গাঙ্গুলীর বড় ভাই স্নেহাশীষ গাঙ্গুলীর স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ি। এছাড়া গাঙ্গুলীর বাসায় কাজ করা এক গৃহকর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন।বাসস।

স্ত্রী, শ্বশুর-শ্বাশুড়ি ও গৃহকর্মীর আক্রান্ত হবার পর স্নেহাশীষের করোনা পরীক্ষা করা হয়। কিন্ত তার ফল নেগেটিভ এসেছে। তবু তাকে বাধ্যতামূলক হোম আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছে চিকিৎসকরা।

প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন স্নেহাশীষ গাঙ্গুলীর স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ি। স্নেহাশীষ গাঙ্গুলীর স্ত্রী, শ্বশুর-শ্বাশুড়ি ও গৃহকর্মী কলকাতার মমিপুরে একটি বেসরকারি নার্সিং হোমে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের এক শীর্ষ কর্মকর্তা স্থানীয় সংবাদমাধ্যমে বলেন, ‘শারীরিক অসুস্থতার কথা চারজনই আমাদেরকে জানায়। যেসব অসুস্থতা তাদের ছিল, তা করোনাভাইরাস উপসর্গের সাথে মিলে যায়। পরে তাদের করোনা পরীক্ষা করা হয়। করোনা পজিটিভ হবার পর তাদের মমিপুরের একটি বেসরকারি নার্সিং হোমে ভর্তি করা হয়েছে।’