কাবাডির উন্নয়নে নতুন সভাপতির প্রতিশ্রুতি

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। ২১ সেপ্টেম্বর সোমবার জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। তিনি কাবাডি ফেডারেশনে পুলিশের সদ্য সাবেক আইজিপি জাবেদ পাটোয়ারির স্থলাভিষিক্ত হলেন। দায়িত্ব নিয়েই ২২ সেপ্টেম্বর সোমবার বিকালে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ অফিসে কার্যনির্বাহী পরিষদের বৈঠকে সভাপতিত্ব করেন আব্দুল্লাহ আল মামুন।

নির্বাহী কমিটির বৈঠকের সিদ্ধান্ত
১. করোনা প্রাদুর্ভাবের মধ্যে সারাদেশের কাবাডি খেলোয়াড়দের নিজেদের মতো করে প্রশিক্ষণ কার্যক্রম চালিয়ে নেওয়ার অনুরোধ করা হয়েছে।
২. দেশের কাবাডির মানোন্নয়ণে ফেডারেশনের উদ্যোগে স্বল্প সময়ের মধ্যে নতুন কোচেস কোর্স ও নতুন রেফারি প্রশিক্ষণ কোর্স আয়োজন করা হবে।

নবনিযুক্ত সভাপতি আব্দুল্লাহ আল-মামুন জানান, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা। আমরা চাই দেশের সকল জেলায় কাবাডি নতুন করে জেগে উঠবে। সে লক্ষ্যে আমরা ফেডারেশনের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চালাবো, প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হবে। তবে শুধু ফেডারেশনের উদ্যোগেই সর্বোচ্চ সফলতা পাওয়া যাবে না, সকলের সহযোগিতা প্রয়োজন। আশা করি দেশের কাবাডিকে এগিয়ে নিতে সবাই আমাদের পাশে থাকবেন।’