বাফুফে নির্বাচনে সালাউদ্দিনদের জয়জয়কার

বাফুফে নির্বাচনে কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ ২১ সদস্যের নির্বাহী কমিটির নির্বাচনে শীর্ষ পাঁচটিসহ ১৪ পদে জয়ী হয়েছেন।

অপরদিকে শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ কেবলমাত্র সদস্য পদে পেয়েছেন ৬টি পদ।

তবে সহসভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল ও সমন্বয় পরিষদের মহিউদ্দিন আহমেদ মহি সমান ৬৫টি করে ভোট পাওয়ায় তাদের মধ্যে আগামী ৩১ অক্টোবর পুনরায় ভোট হবে।

সভাপতি, সিনিয়র সহসভাপতি ও তিনটি সহসভাপতির পর ৯টি সদস্য পদ পেয়ে কাজী মো. সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ ১৪টি পদে জিতেছেন। তারা হলেন সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহসভাপতি ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান মানিক। সদস্য- জাকির হোসেন চৌধুরী, বিজন বড়ুয়া, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ। তবে সম্মিলিত পরিষদ থেকে যে ৬ জন সদস্য পদে হেরেছেন তারা হলেন শওকত আলী খান জাহাঙ্গীর, অমিত খান শুভ্র, ইকবাল হোসেন, আসাদুজ্জামান মিঠু ও সৈয়দ রিয়াজুল করিম এবং সহসভাপতি পদে আমিরুল ইসলাম বাবু।

এদিকে শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ থেকে সদস্য পদে বিজয়ী হয়েছেন ৬ জন। তারা হলেন আবদুল ওয়াদুদ পিন্টু, আরিফ হোসেন মুন, টিপু সুলতান, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

উল্লেখ্য রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে ৩ অক্টোবরে হওয়া এ বহুল প্রতীক্ষিত নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৩৯ জন। কিন্ত ভোট পড়েছে ১৩৫টি। দুজন কাউন্সিলর উপস্থিত ছিলেন না, ভোট দেননি আরো দুজন।