রিয়াজুল করিমের ফুলেল শুভেচ্ছা

বাফুফে নির্বাচনে বিজয়ী সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি ও দুই সহসভাপতি ইমরুল হাসান ও আতাউর রহমান ভূঁইয়া মানিককে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের সহসভাপতি সৈয়দ রিয়াজুল করিম।

বাফুফে নির্বাচনে বিজয়ী সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি এবং তিন সহসভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, ইমরুল হাসান ও আতাউর রহমান ভূঁইয়া মানিককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের সহসভাপতি ও ক্লাবটির ফুটবল কমিটির চেয়ারম্যান সৈয়দ রিয়াজুল করিম।

এর আগে এ তরুণ সংগঠক কিংবদন্তি ফুটবলার কাজী মো. সালাউদ্দিন বাফুফে নির্বাচনে টানা চতুর্থবারের মতো সভাপতি নির্বাচিত হওয়ায় এবং তার নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ সংখ্যাগরিষ্ঠতা লাভ করায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছিলেন।

উল্লেখ্য সৈয়দ রিয়াজুল করিম কাজী মো. সালাউদ্দিনের সম্মিলিত পরিষদে সদস্য পদে নির্বাচন করলেও অল্পকিছু ভোটের ব্যবধানে হেরে যান। হেরে গেলেও নিজ প্যানেল ২১ পদের মধ্যে ১৪টি পদ লাভ করায় ভীষণ খুশি।

বাফুফে নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়ে সৈয়দ রিয়াজুল করিম বলেন, আমাকে যারা মুল‍্যবান ভোট এবং সমর্থন দিয়েছেন তাদের সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে আমাদের প্যানেলকে বিজয়ী করার জন্য কাউন্সিলরদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। আগামীদিনে ফুটবল উন্নয়নে নিজের সম্পৃক্ততার কথাও পুনরায় ব্যক্ত করেন।