for Add

বঙ্গবন্ধু জাতীয় দূরপাল্লা সাঁতারে ফয়সাল-নাঈমা সেরা

বঙ্গবন্ধু ১৭তম জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতার পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ ও নারী বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার সেরা হয়েছেন।

গোপালগঞ্জ জেলার মধুমতি নদীতে আজ ২৮ নভেম্বর সকালে কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত ১০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনীর ফয়সাল আহমেদ প্রথম, বাংলাদেশ সেনাবাহিনীর জয়েল আহম্মেদ দ্বিতীয় এবং বাংলাদেশ নৌবাহিনীর কাজল মিয়া তৃতীয় স্থান লাভ করেন।

এদিকে উলপুর ব্রিজ থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত নারী বিভাগের ৮ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতায় বাংলাদেশ সেনাবাহিনীর নাঈমা আক্তার প্রথম, বাংলাদেশ নৌবাহিনীর জুলি আক্তার দ্বিতীয় এবং বাংলাদেশ সেনাবাহিনীর সবুরা খাতুন তৃতীয় স্থান লাভ করেন।

গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে বিকেলে এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য প্রথম স্থান অর্জনকারী পনের হাজার টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারী দশ হাজার টাকা এবং তৃতীয় স্থান অর্জনকারীকে সাত হাজার টাকা, সার্টিফিটেক ও ট্রফি প্রদান করা হয়। এছাড়াও অংশগ্রহণকারী সাঁতারুদের তিন হাজার টাকা ও সনদপত্র দেয়া হয়।

for Add