for Add

আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস আরচ্যারী টুর্নামেন্ট শুরু

আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস আরচ্যারী টুর্নামেন্ট আজ সোমবার থেকে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে। তিনদিনব্যাপী এ টুর্নামেন্টে প্রশিক্ষণ ক্যাম্পে অনুশীলনরত ২৭ জন পুরুষ ও নারী আরচ্যার অংশগ্রহণ করছেন। রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ নারী একক ও রিকার্ভ মিশ্র দলগত এবং কম্পাউন্ড পুরুষ একক, কম্পাউন্ড নারী একক ও কম্পাউন্ড মিশ্র দলগতসহ ৬টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

কোয়ালিফিকেশন রাউন্ডের ফলাফল: রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মো. রোমান সানা ৭২০ এর মধ্যে ৬৫৪ স্কোর অর্জন করে ১ম, মো. ইমদাদুল হক মিলন ৬৪৯ স্কোর অর্জন করে ২য়, প্রদীপ্ত চাকমা ৬৪৮ স্কোর অর্জন করে ৩য়, মো. আব্দুর রহমান আলিফ ৬৪৫ স্কোর অর্জন করে ৪র্থ এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৪০ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেছেন।

রিকার্ভ নারী একক ইভেন্টে মেহেনাজ আক্তার মনিরা৭ ২০ এর মধ্যে ৬৩০ স্কোর অর্জন করে ১ম, মোসাম্মৎ ইথি খাতুন ৬২৬ স্কোর অর্জন করে ২য়, দিয়া সিদ্দিকী ৬১২ স্কোর অর্জন করে ৩য়, বিউটি রায় ৬০৯ স্কোর অর্জন করে ৪র্থ এবং নাসরিন আক্তার ৫৯১ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেন।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে অসীম কুমার দাস ৭২০ এর মধ্যে ৬৮৫ স্কোর অর্জন করে ১ম, মোহাম্মদ সোহেল রানা ৬৮৪ স্কোর অর্জন করে ২য়, মোহাম্মদ আশিকুজ্জামান ৬৮৪ স্কোর অর্জন করে ৩য়, আসিফ মাহমুদ বাপ্পী ৬৭৩ স্কোর অর্জন করে ৪র্থ এবং মো. সিয়াম সিদ্দিক ৬৭৩ স্কোর অর্জন করে ৫ম হয়েছেন।

কম্পাউন্ড নারী একক ইভেন্টে তানিয়া রীমা ৭২০ এর মধ্যে ৬৮১ স্কোর অর্জন করে ১ম, বন্যা আক্তার ৬৭৩ স্কোর অর্জন করে ২য়, সুস্মিতা বনিক ৬৭১ স্কোর অর্জন করে ৩য়, ,শ্যামলী রায় ৬৬৮ স্কোর অর্জন করে ৪র্থ এবং সুমা বিশ্বাস ৬৬৬ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেন।

আগামীকাল ১৫ ডিসেম্বর সকাল ৯টা হতে ইলিমিনেশন রাউন্ডের খেলা শুরু হবে।

সব সংবাদ

ফিফা র‌্যাংকিং ফিরে পেল নারী ফুটবল দল নেপালে তিনজাতির নারী টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ : কিরণ দেশে ফিরে যাচ্ছেন স্টোকস, সোমবার অস্ত্রোপাচার ইউরোপার সেমিতে রোমার প্রতিপক্ষ ম্যানইউ স্লাভিয়াকে হারিয়ে ইউরোপা লিগের সেমিতে আর্সেনাল টিকা প্রয়োগে অ্যাথলেটদের অগ্রাধিকার দেবে অস্ট্রেলিয়া হাসপাতালে ভর্তি হলেন করোনা আক্রান্ত আকরাম অনুশীলনের দ্বিতীয় দিনে ফিল্ডিংয়ে বাড়তি নজর দারুণ খুশি মোস্তাফিজ অবশেষে বিধ্বংসী মোস্তাফিজ, রাজস্থানের রোমাঞ্চকর জয় গৌরবের লক্ষ্য এসএ গেমসে স্বর্ণ ইউরোয় সমর্থক প্রবেশের অনুমতি ঝুলিয়ে রেখেছে মিউনিখ মেয়র সাকিব প্রশংসায় হার্শা ভোগলে এএফসি কাপে ভেন্যু জটিলতায় আবাহনী-ঈগলসের ম্যাচ করোনা পজিটিভ হয়ে মেদভেদেভের নাম প্রত্যাহার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল লাইনআপ রিয়াল মাদ্রিদের বাসে লিভারপুল সমর্থকদের হামলা লঙ্কায় কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে বাংলাদেশ আইপিএলে তিরস্কৃত কোহলি লিভারপুলের সঙ্গে ড্র করে শেষ চারে রিয়াল প্রথমবার সেমিফাইনালে ম্যানসিটি আবারও থ্রিলার জয় কোহলির ব্যাঙ্গালুরুর মোস্তাফিজদের দুঃসংবাদ দিলেন বেন স্টোকস বিধ্বংসী বাবর আজম, প্রোটিয়াদের হারিয়েছে পাকিস্তান ৮ বছর নিষিদ্ধ বাংলাদেশের সাবেক বোলিং কোচ হিথ স্ট্রিক পিএসজি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন নেইমার মাহে রামাদানে সাকিব-তামিমদের শুভেচ্ছা কোহলিকে হটিয়ে শীর্ষে বাবর হেরেও সেমিতে পিএসজি সাত বছর পর সেমিফাইনালে চেলসি সাকিবদের হয়ে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন শাহরুখ স্টোকসের আইপিএল শেষ কলকাতার জার্সিতে সাকিবের হাফ-সেঞ্চুরি মুম্বাইর ১৫২ রানও করতে পারল না কেকেআর! গ্যারি কাসপারভ-এর আজ জন্মদিন স্যার রিচার্ড হ্যাডলি পুরষ্কার জিতলেন উইলিয়ামসন রিয়ালকে টপকে বিশ্বের ধনী ফুটবল ক্লাবের শীর্ষে বার্সেলোনা আইপিএলে ছক্কার মাইলফলকে গেইল হালান্ডকে দলে রাখতে চায় ডর্টমুন্ড টিকে থাকার স্বপ্ন ধরে রাখল ওয়েস্ট ব্রুম সাঞ্জুর মহাকাব্যিক লড়াই ব্যর্থ করে থ্রিলার জয় পাঞ্জাবের আইপিএলে ৩৫০ ছক্কার রেকর্ড গেইলের কঠিন পরীক্ষা দিতে শ্রীলঙ্কায় পৌঁছাল বাংলাদেশ দল পাকিস্তানকে সহজেই হারাল প্রোটিয়ারা রাহুল-হুদার বিস্ফোরক ব্যাটিং’য়ে রানের পাহাড়ে পাঞ্জাব রোলা গাঁরোর প্রস্তুতি নিচ্ছেন নাদাল ড্র করেও ফের শীর্ষে অ্যাথলেটিকো ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ শিরোপার দিকে এগিয়ে গেল ইন্টার চার্টার্ড ফ্লাইটে লঙ্কা গেল ক্রিকেট দল

For add

For add

Imprtant link

For add

For add

for Add