for Add

আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস আরচ্যারী টুর্নামেন্ট শুরু

আহসান উল্লাহ মাস্টার বিজয় দিবস আরচ্যারী টুর্নামেন্ট আজ সোমবার থেকে শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে। তিনদিনব্যাপী এ টুর্নামেন্টে প্রশিক্ষণ ক্যাম্পে অনুশীলনরত ২৭ জন পুরুষ ও নারী আরচ্যার অংশগ্রহণ করছেন। রিকার্ভ পুরুষ একক, রিকার্ভ নারী একক ও রিকার্ভ মিশ্র দলগত এবং কম্পাউন্ড পুরুষ একক, কম্পাউন্ড নারী একক ও কম্পাউন্ড মিশ্র দলগতসহ ৬টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

কোয়ালিফিকেশন রাউন্ডের ফলাফল: রিকার্ভ পুরুষ একক ইভেন্টে মো. রোমান সানা ৭২০ এর মধ্যে ৬৫৪ স্কোর অর্জন করে ১ম, মো. ইমদাদুল হক মিলন ৬৪৯ স্কোর অর্জন করে ২য়, প্রদীপ্ত চাকমা ৬৪৮ স্কোর অর্জন করে ৩য়, মো. আব্দুর রহমান আলিফ ৬৪৫ স্কোর অর্জন করে ৪র্থ এবং মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৬৪০ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেছেন।

রিকার্ভ নারী একক ইভেন্টে মেহেনাজ আক্তার মনিরা৭ ২০ এর মধ্যে ৬৩০ স্কোর অর্জন করে ১ম, মোসাম্মৎ ইথি খাতুন ৬২৬ স্কোর অর্জন করে ২য়, দিয়া সিদ্দিকী ৬১২ স্কোর অর্জন করে ৩য়, বিউটি রায় ৬০৯ স্কোর অর্জন করে ৪র্থ এবং নাসরিন আক্তার ৫৯১ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেন।

কম্পাউন্ড পুরুষ একক ইভেন্টে অসীম কুমার দাস ৭২০ এর মধ্যে ৬৮৫ স্কোর অর্জন করে ১ম, মোহাম্মদ সোহেল রানা ৬৮৪ স্কোর অর্জন করে ২য়, মোহাম্মদ আশিকুজ্জামান ৬৮৪ স্কোর অর্জন করে ৩য়, আসিফ মাহমুদ বাপ্পী ৬৭৩ স্কোর অর্জন করে ৪র্থ এবং মো. সিয়াম সিদ্দিক ৬৭৩ স্কোর অর্জন করে ৫ম হয়েছেন।

কম্পাউন্ড নারী একক ইভেন্টে তানিয়া রীমা ৭২০ এর মধ্যে ৬৮১ স্কোর অর্জন করে ১ম, বন্যা আক্তার ৬৭৩ স্কোর অর্জন করে ২য়, সুস্মিতা বনিক ৬৭১ স্কোর অর্জন করে ৩য়, ,শ্যামলী রায় ৬৬৮ স্কোর অর্জন করে ৪র্থ এবং সুমা বিশ্বাস ৬৬৬ স্কোর অর্জন করে ৫ম স্থান অধিকার করেন।

আগামীকাল ১৫ ডিসেম্বর সকাল ৯টা হতে ইলিমিনেশন রাউন্ডের খেলা শুরু হবে।

for Add