for Add

ওয়ালটন বিজয় দিবস হকি টুর্নামেন্টে নৌবাহিনী চ্যাম্পিয়ন

মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত ওয়ালটন বিজয় দিবস হকি টুর্নামেন্টে বাংলাদেশ নৌবাহিনী চ্যাম্পিয়ন হয়েছে। আজ রোববার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ফাইনালে তারা ৫-০ গোলে বাংলাদেশ বিমানবাহিনীকে পরাজিত করে এ কৃতিত্ব অর্জন করে। বিজয়ী দলের মো. মাহবুব হোসেন হ্যাটট্রিক করেন। তিনি ম্যাচের ১৮, ৩৩ ও ৪০ মিনিটে গোল করেন। তবে আশরাফুল ইসলাম ৫১ মিনিট ও মো. মাইনুল ইসলাম ৫৪ মিনিট গোল করেন।

চ্যাম্পিয়ন নৌবাহিনী ট্রফি ও মেডেলের পাশাপাশি ৩০ হাজার টাকা প্রাইজমানি, রানার্সআপ দল বিমানবাহিনী ট্রফি ও মেডেলসহ ২০ হাজার টাকা প্রাইজমানি লাভ করে। এছাড়া ১১ গোল করে নৌবাহিনীর মো. আশরাফুল সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পেয়েছেন। তবে নৌবাহিনীর মো. মাহবুব হোসেন টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়েছেন। তাদেরকে ১০ হাজার টাকার প্রাইজমানি ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স প্রদান করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি। বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বিমানবাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

এ বছর বিজয় দিবস হকি টুর্নামেন্টে ৫টি দল অংশগ্রহণ করে। দলগুলো হচ্ছে- বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও সোনালী ব্যাংক লিমিটেড।

for Add