for Add

এক নজরে দেখে নিন কোথায় কোন দলের হোমভেন্যু

দেশসেরা ১৩টি দল নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আসন্ন এ লিগের জন্য ৪টি ভেন্যু চূড়ান্ত করেছে। ভেন্যুগুলো হচ্ছে- বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ স্টেডিয়াম, গাজীপুর টঙ্গীর আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম ও মুন্সিগঞ্জ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়াম।

এবার জেনে নেয়া যাক কোথায় কোন দলের হোমভেন্যু

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম : প্রিমিয়ার লিগের ১৩টি দলের মধ্যে ৭টি দলই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামকে হোমভেন্যু হিসেবে বেছে নিয়েছে। দলগুলো হচ্ছে- ঢাকা আবাহনী লিমিটেড, লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন লিমিটেড, সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

কুমিল্লা শহীদ ধীরেন্দ্র নাথ স্টেডিয়াম : ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড এ দুটি দল কুমিল্লাকে তাদের হোমভেন্যু হিসেবে নিয়েছে।

গাজীপুর টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম : লিগের এ নতুন ভেন্যুকে আরামবাগ ক্রীড়া সংঘ ও উত্তর বারিধারা ক্লাব তাদের হোমভেন্যু করেছে।

মুন্সিগঞ্জ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়াম : এ নতুন ভেন্যুকে হোমভেন্যু করেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

for Add