for Add

মেসি-রোনালদোর ম্যাচের বিশেষ টিকিট ২৬ লাখ ডলারে কিনে নিলেন সৌদি ব্যবসায়ী

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যকার প্রীতি ম্যাচের বিশেষ একটি টিকিট নিলামে ২৬ লাখ মার্কিন ডলারে কিনে নিয়েছেন সৌদি আরবের এক নির্মাণ প্রতিষ্ঠানের মালিক। মঙ্গলবার একজন কর্মকর্তা একথা জানিয়েছেন।

আগামীকাল বৃহস্পতিবার রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সৌদি আরব অলস্টার একাদশ ও প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) মধ্যকার ম্যাচটি। সৌদি আরবের দুই শীর্ষ ক্লাব আল হিলাল ও আল নসরের তারকা খেলোয়াড়দের নিয়ে গঠিত সৌদি অলস্টার একাদশের নেতৃত্ব দেবেন মধ্যপ্রাচ্যে পাড়ি জমানো পর্তুগাল সুপার স্টার রোনালদো।

এই ম্যাচ দিয়েই সৌদি আরবের মাটিতে অভিষেক হবে ক্রিস্টিয়ানো রোনালদোর। প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশি অর্থের বিনিময়ে ২০২৫ সাল পর্যন্ত আল নসরের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর ম্যাচটির মাধ্যমে মাঠে নামতে যাচ্ছেন রোনালদো।

প্রীতি ম্যাচের প্রচারণার জন্য রয়্যাল কোর্টের উপদেষ্টা ও সৌদি আরবের জেনারেল ও এন্টারটেইনমেন্ট অথরিটির প্রধান তার্কি আল শেখ একটি বিশেষ টিকিটের দাতব্য নিলামের ঘোষণা দেন। যে টিকিট দিয়ে ভিভিআইপি বক্সে বসে খেলা দেখার পাশাপাশি মেসি-রোনালদোর ড্রেসিং রুমে যাওয়া, দুই মহাতারকার সঙ্গে কথা বলা ও ছবি তোলার সুযোগ থাকছে।

১০ লাখ সৌদি রিয়াল (২লাখ ৬৬ হাজার মার্কিন ডলার) মূল্য দিয়ে শুরু হওয়া নিলামের শেষ সময় ছিল মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টা পর্যন্ত। নিলামের সময়সীমা শেষ হবার পর টুইটারের মাধ্যমে নিলাম বিজয়ীর নাম ঘোষণা করেন তার্কি। এতে দেখা যায় সর্বোচ্চ এক কোটি রিয়ালের বিনিময়ে নিলামে জয়লাভ করেছেন মুশরাফ আল ঘামদি।
শেখ বলেন,‘অভিনন্দন, আপনিই এর উপযুক্ত। আল্লাহ আপনাকে এর উত্তম প্রতিদান দিবেন।’

আসন্ন ম্যাচে মেসি ছাড়াও ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে ও আচরাফ হাকিমিসহ পিএসজির সেরা তারকারা লড়াইয়ে নামবেন বলে আশা করা হচ্ছে।- বাসস

সব সংবাদ

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের টানা চতুর্থ জয় মোহামেডানকে হারালেই চ্যাম্পিয়ন কিংস ফুটবলারদের উজ্জীবিত করলেন মোহামেডান সভাপতি কাশ্মিরে অল্পের জন্য শিরোপা বঞ্চিত শরীফ র‌্যাংকিংয়ে হৃদয়-তাসকিন-মাহেদির উন্নতি সর্বোচ্চ চেষ্টা করেছি, তবুও পারিনি : এমবাপে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতলো বাংলাদেশ চ্যাম্পিয়ন মোহামেডান আবার ফাইনালে বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল শেখ জামালের জন্মদিনে ক্রীড়া মন্ত্রীর ক্রীড়া সামগ্রী বিতরণ জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা  কুল-বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ ইমরান ২০ বছর পর ক্রিকেটারদের কলতানে মুখর বঙ্গবন্ধু স্টেডিয়াম লালকার্ড নিয়ে মোহামেডানের খেলতে আপত্তি, আবাহনীকে বিজয়ী ঘোষণা বিশ্বকাপ খেলতে চীন যাচ্ছেন তিন আরচার বাংলাদেশের চাওয়া ফুটবল-হকি, আর্জেন্টিনার ক্রিকেট-কাবাডি কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড ঘোষণা মোহামেডানের লিগ বর্জনের হুমকি জাতীয় দলে ফেরার জন্য তামিমের ইচ্ছা থাকতে হবে : শান্ত বার্সাকে খুন করেছে রেফারি বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ পাকিস্তানের মুশতাক নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং প্রকাশ ইতিহাস গড়তে যাচ্ছেন বাংলাদেশের আম্পায়ার সেলিম লাকি দেশবাসীকে সাকিব-জ্যোতিদের ঈদ শুভেচ্ছা চ্যাম্পিয়ন্স কাপ থেকে মেসি-মিয়ামির বিদায় টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের দেশে দেশে তারকা খেলোয়াড়দের ঈদ জাভেদ অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশকে নাকাল করে আইসিসির মাসসেরা ক্রিকেটার মেন্ডিস ৪০ বছর পর কোপা দেল রে শিরোপা জিতলো অ্যাথলেটিক ঘরের মাঠে ভারতের বিপক্ষে খেলবে টাইগ্রেসরা এমবাপ্পের গোলে ফ্রেঞ্চ কাপের ফাইনালে পিএসজি টি-টোয়েন্টিতেও অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ আর্জেন্টিনাই শীর্ষে অপরিবর্তিত ব্রাজিল, পিছিয়েছে বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজও হারল বাংলাদেশ শিরোপার আরো কাছাকাছি ইন্টার মিলান ৪ হাজার রানে ক্লাবে মোমিনুল দেড় মাস পর ফের ফেডারেশন কাপ শুরু অলিম্পিকে রাশিয়া-বেলারুশ অ্যাথলেটদের অভ্যর্থনা জানাবে না প্যারিস নাসরিন একাডেমির ‘রহস্যঘেরা’ চমক যেসব বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অলিম্পিকে খেলতে চান মোহামেডান-আবাহনী উত্তেজনাকর ম্যাচ ড্র ক্রীড়া সংগঠক ইউসুফ আর নেই সাকিবে উজ্জীবিত বাংলাদেশ > লক্ষ্য সিরিজে সমতা খারাপ সময়ে শ্বশুর আফ্রিদিকে পাশে পেলেন শাহিন যখন পারবো না তখন অবসরে যাব : মেসি অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ শেষ মুহূর্তে স্পেনের জয় ছিনিয়ে নিলো ব্রাজিল শ্রীলংকার বিপক্ষে দলে ফিরলেন সাকিব

For add

For add

গুরুত্বপূর্ণ কিছু লিংক

For add

For add

for Add